Top Ad unit 728 × 90

Breaking News

সংবাদ

স্পেনে আবারও মৃত্যু বেড়েছে


জনপ্রিয় অনলাইন : স্পেনে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত আরও ৩৭৮ জনের প্রাণহানি ঘটেছে। যা আগের দিনের তুলনায় বেশি। করোনায় বিপর্যন্ত স্পেনে সংক্রমণ এবং মৃত্যু গত কয়েকদিন ধরে কমে আসছে।

শনিবার স্পেনে স্থানীয় দৈনিক এল পেইস এবং এল মুন্ড বলেছে, দেশটির করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা আগের দিনের ২২ হাজার ৫২৪ থেকে বেড়ে ২২ হাজার ৯০২ জনে পৌঁছেছে।
শুক্রবার দেশটিতে করোনায় মারা যান অন্তত ৩৬৭ জন। কিন্তু ২৪ ঘণ্টার ব্যবধানে সেই সংখ্যা বৃদ্ধি পেয়েছে ৩৭৮ জনে। শুক্রবারের প্রাণহানির ওই সংখ্যা দেশটিতে গত একমাসের মধ্যে সর্বনিম্ন ছিল।
ইউরোপের এই দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২ লাখ ২৩ হাজার ৭৫৯ জন; আগের দিন এই সংখ্যা ছিল ২ লাখ ১৯ হাজার ৭৬৪।
যুক্তরাষ্ট্রের জন হপকিন্স বিশ্ববিদ্যালয়ের তথ্য বলছে, শনিবার পর্যন্ত বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ২৮ লাখের বেশি মানুষ। এছাড়া মারা গেছেন ১ লাখ ৯৭ হাজারের বেশি।
বিশ্বজুড়ে তাণ্ডব চালানো প্রাণঘাতী করোনাভাইরাসের চিকিৎসায় এখন পর্যন্ত কোনো ভ্যাকসিন কিংবা প্রতিষেধক আবিষ্কার হয়নি। বিশ্বের ৮০টিরও বেশি গবেষক দল ভ্যাকসিন ও প্রতিষেধক তৈরির চেষ্টা করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি ভ্যাকসিনের পরীক্ষামূলক প্রয়োগ হয়েছে।
বৃহস্পতিবার ব্রিটেনের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের একদল গবেষক করোনার একটি ভ্যাকসিন মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগ করেছেন। ভ্যাকসিনটি ৮০ শতাংশ সফল হবে বলে আশাপ্রকাশ করেছেন অক্সফোর্ড গবেষক দলের প্রধান সারা গিলবার্ট।

স্পেনে আবারও মৃত্যু বেড়েছে Reviewed by JONOPRIO24 on ৪:৫৭:০০ PM Rating: 5

কোন মন্তব্য নেই:

All Rights Reserved by স্পেনে অফিসিয়াল তথ্য © 2014 - 2015
Powered By Blogger, Shared by Free WP Themes

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.